Rossz mostohaanya történet

11,652,312 99%

25 628 / 254
Bemutatkozás

Közzétette: snk990
legutoljára elérhető: 9 év
Hozzászólások
56
Kérjük, hogy a hozzászólások közzétételéhez vagy
Psilips
Psilips legutoljára elérhető: 1 év
Her mangoes are so beautiful and sexiest.
Válasz
nnila
nnila legutoljára elérhető: 7 nap
— বারো তেরো বছরের আচোদা গুদ, তাই গুদের ফুটো সংকীর্ণ হয়ে গেছে। এক দুবার চুদলেই ঢিলা হয়ে যাবে। তুই জোরে জোরে ঠাপ দে, তাহলে পুরোটা ঢুকে যাবে।

মায়ের কথা শুনে বোঝা যাচ্ছে এর পরেও মা আমাকে দিয়ে চোদাবে। তার মানে পাকাপাকি ভাবে মার গুদ আমার হয়ে গেল। আমি সেই আনন্দে কোমর পিছিয়ে এনে জোরে ধাক্কা দিলাম। বাড়া গোড়া পর্যন্ত গুদের মধ্যে ঢুকে গেলো। মায়ের গুদের ভিতর টা কি সুন্দর নরম। মনে হলো বাড়াটা এক বাটি মাখনের মধ্যে ঢুকে আছে। কোমর এক দুবার ওঠা নামা করাতেই বাড়ায় নরম অথচ গরম ছোঁয়া পেয়ে বেশ মজা লাগলো। মজা পেয়ে আমি দ্রুত গতিতে ঠাপাতে শুরু করলাম। মা চিৎকার করে
— আহ আহ আহ
— আরে আস্তে ঠাপা, আস্তে
— ওহ ওহ উম উম
— এতো জোরে ঠাপালে এক্ষুনি মাল বেরিয়ে যাবে
***
কিন্তু কে শোনে কার কথা। আমি জীবনে প্রথম চোদার আনন্দে পাগলের মতো ঠাপাতে লাগলাম। আমি মার বুকের ওপর ঝুুঁকে ঠাপ মারায় ঠাপের তালে তালে মাই গুলো আমার মুুুুখের কাছে দোল খাচ্ছিল।

panu bangla panu
আমি — মা! তোমার মাই গুলো একটু চুষবো?

মা — বোকাচোদা গুদে ধন ঢুকিয়ে অনুমতি চাইছিস মাই চুষবি কি না? তোর যা খুশি কর, শুধু বারো বছর পর আমার শরীরে যে আগুন ধরিয়েছিস সেটা ঠান্ডা কর।

মায়ের অনুমতি পেয়ে মাই কামড়ে চুষে একাকার করে দিলাম। কখনো কখনো মাই মুখের মধ্যে পুরে আনাড়ির মতো চুদতে লাগলাম। ফলশ্রুতি যা হওয়ার তাই হলো। মায়ের গুদে হড়হড় করে বীর্য ঢেলে দিলাম। মায়ের অনেক দিনের উপোসী গুদ তাই গুদে গরম বীর্য পড়তেই আমাকে জড়িয়ে ধরে আমার বাড়া ছাপিয়ে রস ছেড়ে দিলো।

ma chele choti মায়ের থেকে বেশী সুখ কেউ দিতে পারবেনা

এভাবে বেশ কিছু ক্ষন দুজন দুজনকে জড়িয়ে শুয়ে থাকলাম। মা আমাকে সরিয়ে উঠে দাঁড়ালো। মায়ের গুদ থেকে রস মিশ্রিত বীর্য গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল। মা শাড়ি সায়া তুলে পরতে যাবে আমি টেনে ধরলাম, বললাম
— আর কিছু ক্ষণ তোমার এই গুপ্ত সম্পদ আমাকে দেখতে দাও না! bangladeshi panu golpo

মা — এখানে আর নয়। বাড়ি ফিরে যত খুশি দেখিস। কেউ তোকে বারন করবে না। এই অবস্থায় কেউ দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে।

মা সব কিছু ঠিক ঠাক করে বাড়ির দিকে রওনা দিল। আমি পিছন থেকে মায়ের দোলন রত পাছা দেখতে লাগলাম আর ভাবতে লাগলাম আজ থেকে আমার জীবনের এক নতুন অধ্যায়ের সূচনা হলো।

সে দিনের পর থেকে আমি মাকে চোদার জন্য সব সময় ছটফট করতাম। তবে দিনের বেলা মা আমাকে কাছেও ঘেঁষতে দিত না, পাছে কেউ দেখে ফেলে। তবে রাতের বেলা মা সম্পূর্ণ আলাদা মানুষ। নিজেই উলঙ্গ হয়ে দুপা ফাঁক করে ধরত আমার চোদা খাওয়ার জন্য। শুধু তাই নয় ভোর বেলা বিছানা ছাড়ার আগে আমাকে ডেকে তুলতো। আমি বাসি মুখে মাকে এককাট চুদে তারপর মাঠে যেতাম।

আমাদের এই সুখ ভগবানেরও সহ্য হল না। একদিন মাঠ থেকে ফিরে দিকে দিদি এসেছে। দিদি বারান্দায় এসে মাথায় হাত দিয়ে কাঁদছে, আর মা তাকে স্বান্তনা দিচ্ছে। পরে জানলাম দিদির এতদিন বাচ্চা না হওয়ার জন্য শ্বশুর বাড়িতে খুব ঝামেলা হয়েছে। তাই জামাইবাবুর ইচ্ছা না থাকলেও দিদিকে বাড়ি থেকে বের করে দিতে বাধ্য হয়েছে।

সব কিছু শোনার পর দিদির জন্য যতটা কষ্ট হলো, তার চেয়ে বেশি কষ্ট হলো মাকে চুদতে পারবো না ভেবে। কারন আমাদের একটাই ঘর, তাই দিদি আমাদের সাথেই এক ঘরে থাকবে।মনের কষ্ট মনে চেপে দিদিকে বললাম
— তুই কোন চিন্তা করিস না দিদি, আমরা তো মরে যায়নি! আমাদের খাওয়া জুটলে তোরও জুটবে। bangladeshi panu golpo

এভাবে বেশ কিছু দিন কাটলো। মাকে চুদতে না পেরে আমার অবস্থা শোচনীয়। মায়ের অবস্থাও তথৈবচ। কতদিন পরে আ
Válasz
rahulgandhi46
rahulgandhi46 legutoljára elérhető: 11 hónap
címzett: Midknightmistress : me  up my strokes harder wet pussy and you increase the house price 3 times.Well take  up fucking harder and the price slowly keeps going up ,slutty sexyy💋💋💋
Válasz Eredeti hozzászólás megjelenítése
Subhaj44267732
Subhaj44267732 legutoljára elérhető: 1 év
Nice video 😍
Válasz
Sexynude123 legutoljára elérhető: 1 év
Good
Válasz